শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০০৯

চটি গল্পের সংগ্রহশালা-৬

Kalar Potul (খেলার পুতুল )

খেলার পুতুল

লুঙ্গিটা একটানে খুলে খপ করে আমার ঠাটানো বাড়াটা ধরে বলল - ওরে বাবা এ যে দেখছি বারো হাত কুকুরের তের হাত বিচি। কত না বয়স, কার সাইজের বাড়া। কি করে এমন জিনিস বানালি রে ? রোজ ধোনে তেল দিয়ে আচ্ছা করে টানতিস বুঝি ? আমি লজ্জায় একটা কথারও জবার দিতে পারলাম না। মাসীমা আমার ঠাটানো ধোনটা ধরে টানতে লাগল। যেন একটা খেলার পুতুল ওটা। হঠাৎ বাড়ার ছালটা টেনে পেছনে সরিয়ে দিল। এবার বেরিয়ে পড়ল বড় সড় সাইজের কেলাটা। মাসীমা ওটা দেখে হেসে বলল - ওরে বাপ, মুণ্ডিটা তো দারুন রে। বেশ তেলতেলে। হাত বাড়িয়ে সুইচটা একটু টিপে দেতো, ঘরের আলোটা জ্বলুক। একটু ভালো করে তোর ধোনের ফুটোটা দেখি। সুইচে চাপ দিতেই সারা ঘরটা আলোয় ভরে গেল। মাসীমা হুমরি খেয়ে পড়ল আমার বাড়ার উপর। কেলার ছালটা আরো ভালো করে ছাড়িয়ে নিয়ে বলল - তোর মুণ্ডিটার উপরে একটা তিল আছে রে। ধোনে তিল থাকলে কি হয় জানিস ? কি হয় ? আমি বোকার মত জিজ্ঞেস করলাম।
মাসীমা আমার ধোনটা ধরে বার দুয়েক নাড়িয়ে দিয়ে বলল - ভালো চোদনবাজ হয়। তুই মেয়েমানুষের গুদ মারতে পারবি খুব ভালো করে। শুনে আমি লজ্জায় লাল হয়ে উঠলাম। মাসীমা তেমনি করেই আমার ধোনটা নাড়িয়ে বলল - হ্যারে মলয় সত্যি কতরে বলতো, তুই কোন মেয়ের গুদে ঢুকিয়েছিস এই বাড়াটা ? সত্যি কথাই বললুম, না। বলিস কি ? মাসীমা যেন খুব অবাক হয়ে গেল। তুই তো একেবারে হাদারাম দেখছি। তোর বয়সী ছেলেরা এখন মাগী চুদে চুদে ধোনে কড়া ফেলে দিল - আর তুই এমন আখাম্বা বাড়[া নিয়ে বসে আছিস ? আহা বাড়াটার কি কষ্ট একবার ভাব দেখি। এত বয়স হয়ে গেছে, অথচ বেচারি কোন গুদে ঢুকতে পারল না। বলতে বলতে মাসীমা অন্য হাতের আঙ্গুলটা দিয়ে আমার তেলতেলে মুণ্ডিটা ঘষে দিল। তুই বরং এক কাজ কর। এটা নাহয় আমার গুদেই ঢুকা। তোর কোন আপত্তি আছে ? আমি চুপ করে রইলাম। - কি রে চুপ করে রইলি যে ? আমি উত্তর দিব কি, মাসীর ঐসব গা গরম করা কথা আর হাতের মুঠিতে বাড়া ধরে থাকায় সারা শরীরে প্রবল উত্তেজনা ফুটতে শুরু করেছে।

হাতের মুঠোয় বাড়াটা তেমনিভাবে শক্ত করে ধরে মাসী বলল - তোর জন্য নয়, তোর এই ধোনটার জন্য আমার বড় কষ্ট হচ্ছে রে! তুই এই বাড়া আজ আমার গুদে ঢোকাবি, ফ্যাদা ঢালবি গুদের মধ্যে, তারপর ছাড়ব তোকে, নইলে নয়। নে হাদারাম, হা করে দেখছিস কি, গুদের মধ্যে তোর আঙ্গুলটা ঢুকিয়ে দে। মাসীমার গুদের উপর ডান হাতটা রেখেছিলাম এতণ। ওর কথা শুনে ডান হাতের তর্জনীটা ঠেলে দিলাম। দেখি গুদটা রসে পেছল হয়ে উঠেছে। চাপ দিতেই পুচ করে ঢুকে গেল ভেতরে। মাসীমা পা দুটো অনেকটা ফাক করে বলল - হ্যা এই তো ঠিক আছে, আঙ্গুলা ঢুকিয়ে দে গুদের ভেতরে। হাদারাম, মেয়েমানুষের গুদ অনেক বড়, তোর এই আঙ্গুলের মত পাঁচটা ঢুকে যাবে। ঢোকা ঢোকা - নরম পেছল গর্তটার মধ্যে যত চাপ দেই ততই ওর ভেতরে ঢোকে, মাসীমা যেন ততই খুশী হয়। পুরোটা ঢুকাতে তবে যেন খুশী হলো মাসীমা - হ্যা ঠিক আছে, এবার ওটাকে গুদের ভেতর গোল করে খোড়াতে থাক। আঙ্গুলটা গুদের মধ্যে ঘোরাতে লাগলাম। ডান দিক থেকে বা দিকে ওপর থেকে নীচে। মাসীমা বলল - বেশ সুন্দর ঘোরাচ্ছিস তো! তা কেমন লাগছে ভেতরটা, ভালো ? ভেতরটা খুব নরম, না রে ? সায় দিয়ে বললাম - হ্যা খুব নরম।

একেবারে মাখনের মত তুলতুলে। আর খুব গরম। মাসীমা হাসে। মাসীমা এবার চিৎ হয়ে দুপা ফাক করে দিল। তারপর দুহাতে গুদের দুই ঠোট ফাক করে বলল - নে এবার গুদের সামনে হাটু গেড়ে বসে ধোনের মাথাটাকে গুদে ঢোকা। তারপরা আমাকে ধরে একটা ঠাপ দিলেই দেখবি ওটা গুদে ঢুকে গেছে। তাই করলাম। বাড়াটা গুদের মুখে রেখে এক ঠাপ দিতেই পচাৎ পক করে ঢোনটা পুরো ঢুকে গেল ভেতরে। মাসীমা সঙ্গে সঙ্গে দুপা দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরে বলল - আহ্। আরামে চোখ বন্ধ হয়ে গেল ওর। ফিসফিসিয়ে মাসীমা বলল - উ! কতদিন - কতদিন পর গুদে বাড়া ঢুকল রে! আস্তে আস্তে কোমড় ঠাপিয়ে ঠাপ দিতে আরম্ভ করলাম। মাসীমা বলল - এ ভালই হলো, তুই একটা গুদ পেলি, আর আমি পেলাম একটা বাড়া। তুই যা খুশী করতে পারিস আমায়, যা করতে বলবি তখন তাই করব, চুদতে চাইলেই কাপড় তুলে দেব।

ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আমার দশ ইঞ্চি বাড়াটা মাসীর পোড় খাওয়া গুদের মধ্যে খুব সহজেই যাতায়াত করতে লাগল। রসা গুদে বাড়ার যাতায়াতে পচাৎ পচাৎ শব্দ হচ্ছিল। মাসীমা চোখ বুজে ঠাপ খেতে খেতে বলল - নে নে, আরো জোরে দে, ফাটিয়ে দে আমার গুদ, মেরে ফেল আমায়। রাত মাত্র সাড়ে এগারোটা বাজে। তিনতলায় আমি নিশ্চিন্তে ঠাপিয়ে চলেছি মাসীমাকে, আর দেতালায় ঘুমুচ্ছে আমার মা- বাবা। তারা কল্পনাও করতে পারবেনা যে একটা মায়ের বয়সী মেয়েমানুষকে চুদে চলেছি। আমি মাসীমাকে চুদতে চুদতে বিভৎসভাবে ওর মাই পাছা টিপতে লাগলাম। এবার কি খেয়াল হলো, পাছা থেকে হাতটা সরিয়ে ওর পোদের ছেদার কাছে এনে একটা আঙ্গুল ওর পোদের মধ্যে দিলাম। ব্যাথা পেয়ে মাসীমা কাকিয়ে উঠল। এক হাতে ওর মাই মোচড় দিয়ে অন্য হাত পোদে রেখে বললাম, এবার কেমন মজা। মাসীমা ব্যাথায় মুখ বিকৃত করল। দারুন ঠাপ দিতে দিতে হঠাৎ মনে হলো আর পারছি না। তলপেটটা কেমন যেন ঝিনিক দিচ্ছে। আমার ভেতর থেকে তীরবেগে বেরিয়ে আসতে চাইছে এতন অবরুদ্ধ ফ্যাদা। আমি ওটা আটকাবার কোন চেষ্টা করলাম না। গল গল করে ঢেলে দিলাম মাসীমার গুদে। মাসীমা দুইহাতে আমাকে জড়িয়ে ধরল। আমি হুমরি খেয়ে পড়লাম ওর বুকের উপর।

I do him or she do me i don't know ( আমি তাকে করেছিলাম না, সে আমাকে করেছিল জানি না)

আমি তাকে করেছিলাম না, সে আমাকে করেছিল ........

রিমু আপাকে আমি চুদেছি না উনি আমাকে চুদিয়ে নিয়েছেন বলা মুসকিল যে কয়দিন উনি আমাদের বাড়ি ছিলেন প্রতিদিন কম করে হলেও ৫থেকে ৬বার আমার ধোন উনার মুখে আর গুদে নিয়েছেন। উনি কতটুকু আরাম পেয়েছেন যানি না তবে আমার জীবনের এটাই প্রথম নারী সুক।উনি এসএইচসি পরীখা আমাদের বাড়ী থেকে দিচ্ছিলেন । আমি উনার বয়সের পাচ ছয় বছরের ছোট হলেও উনি আমার সাথে বন্দুর মত আচরন করতেন । প্রথম যে দিন উনার সাথে আমার দৌহিক মিলন হয় সে দিন এর ঘটনা আজও আমি ভুলতে পারিনি সন্ধা বেলা উনি আমাকে ডেকে নিয়ে ইংরেজী পড়তে বসলেন । আমার মাঔমা আথৎ উনার মা এসে আমার মাথায় আনেক হাত বুলিয়ে দিলেন আর রিমু আপাকে রাগকোরে বললেন আমি রিমু আপার চেয়ে ছোট আথচো রিমু আপার আমার কাচেই পড়তে হচ্ছে এটা কত লজ্জার বিষয়। মাঐসাব চলে যাওর পর আমরা ইংরেজীর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করছি এমন সময় কারেন্ট চলে গেল আন্ধকারে রিমু আপা আমার উপর এসে পড়লেন আমার ডান হাতের উপর উনরি বাম পাশের দুধটি এসে ধাক্কা খেল আমি একটি খুব সুদ্দর অনুভুতি পেলাম । আমি ধাক্কা দিয়ে উনাকে উঠানোর সময় আর একবার উনার দুধের সাথে ধাক্কাখেল আমার হাত । কিছুখন পর মাঔসাব মমবাতি দিয়ে গেলেন । আমি লজ্জায় রিমু আপার দিকে তাকাছিলামনা হঠাৎ উনি আমাকে বললেন আমি তোর কি হই বলতো আমি লজ্জায় বললাম বেআইন , উনি বললেন এর আথৎ বুঝিস ? আমি বললাম না উনি বললেন যার সাথে বেআইনি কাজ করা যায় তাকে বেআইন বলে এই বলে উনি দরজা আটকে দিলেন এবং আমার সামনে এসে বসলেন এবং বললেন আমার খুব গরম লাগতেছে তোর লাগতেছে ? আমি ’না’ বলার আগে উনি উনার পরা ইস্কাটের উপরে আংশটি খুলে ফেললেন আমার চোক দুটোতো ছানা বড়া উনার ব্র খুলার জন্য আমার দিকে পিট দিয়ে বললেন ব্র টা খোল আমার সম্ভাবত তখন মাথা ঘুরছিল উনি আমার দিকে ঘুরে চোখঁপাকিয়ে বললেন কিরে খুলিশনা কেন । এর পর উনি নিজেই খুললেন এবং আমার সামনে এসে বললেন আমি যানি তুই এর আগে কোন মেয়ের দুধ দেখিসনি তাই লজ্জা পাচ্ছীস নেএকটা ধরেদেখ আনেক মজা উনি মনে করেছিলেন আমি হয়তো এর আগেকোন মেয়ের দুধ দেখিনি, কিন্তু সত্যিকারে এমন কারো দুধ না দেখলেও বন্ধুদের সাথে আনেক বুলুফিলিমে আনেক মেয়ের দুধ দেখেছি । আমি আস্তা কোরে উনর একটা দুধ দোরে চাপ দিলাম এর পর উনি আমার মুখে উনার ঠট ডুকিয়ে দিলেন এমন সময় মাঔসাব ডাকদিলেন বাহির থেকে কি রে তোরা খাবিনা আনেক রাত হয়েছে খেতে আয় এর পর উনি আমার ঠোটে একটা কামর দিয়ে বললেন আজ রাতে তোর রুমের দরজা কোলা রাখিস । এরপর খাওয়াদাওয়া শেষে রুমে এসে শুয়ে শুয়ে ধোন খেচছি আর শুয়ে শুয়ে রিমু আপার কথা চিন্তা করছি এমন সময় রিমু আপা ঘরে ডুকে দরজা বন্দ করলেন এবং আমাকে জোরিয়ে ধওে সুয়ে পরলেন আমার ঠোট এতজোওকে চুশতে লাগলেন যে আমার মুখের লালা গুলো উনার মুখে চলে যাচছিল । আমি আস্তে করে উনার দুধ টিপছি আর নুনুটা ধরে নারাচারা করছি । উনি আমাকে বললেন উনার জামা কাপর খুলেদিতে আমি তাই করলাম এর পর উনি আমার লুঙ্গী উচুকরে আমার ধোনটা মুখেনিয়ে চুসতে লাগলেন কিছুখন পর আমার মাল খোসে গেল এর পর উনি আমাকে উনার দুধ খেতে বললেন এরপর আমি উনার দুধ খেলতে লাগলাম যেমন বুলুফিলিমে দেখেছি । এরপর উনি আমার ধোন উনার ভোদায় ডুকুতে বললেন এরকম প্রায় রাএ ৫টা পযন্ত চললো । এরপর প্রায় আমি আর উনি এভাবে স্বামী স্তী হয়ে যেতাম প্রতি রাত্রে এমন কি উনার বিয়ের পরেও মাঝে মাঝে ফাকা পেলে এসব করতাম কিন্তু উনি এখন এমেরিকায় প্রায় মাঝে মাঝে উনি আমার সাথে ফোনে সেক্স করে ।

পাশের বাসার কিশোরী রিয়া
মেয়েটা পাশের বাসার নতুন প্রতিবেশী। বয়স ১৫-১৬ হবে। একেবারে ছোট মেয়ে আমার মতো ৪০ বছরের বুড়োর জন্য। কিন্তু মেয়েটা একদিন চোখে পড়ে গেল হঠাৎ। চোখে পড়ার কারন মেয়েটা নিজের উন্ভিন্ন যৌবন নিয়ে "কী করি আজ ভেবে না পাই, কোন বনে যে চুদে বেড়াই" টাইপের চালচলন। না হলে আমি এতটা খবিস না যে এত ছোট মেয়ের জন্য খাই খাই করবো। প্রথমত বয়সের তুলনায় মেয়েটার স্তনটা একটু বড়, কিংবা মেয়েটা প্রমান করতে চায় ওর দুটো বড় স্তন আছে। কচি মেয়ের বড় স্তনের প্রতি আমার একটা দুর্বলতা আছে, এই মেয়েটা পাতলা টাইট টিশার্ট পরে আমার সে দুর্বলতাটাকে কামনার চুড়ান্ত পর্যায়ে নিয়ে যায়। লিফটে একদিন ওর দুধ দুটো আমার কয়েক ইঞ্চি দুরত্বে পাতলা টি-শার্ট ছেড়ে বেরিয়ে আসতে চাইছিল। আমার ইচ্ছে হচ্ছিল লাজ-সংকোচ ছেড়ে হাত বাড়িয়ে স্তনদুটো মুঠোর ভেতরে নিয়ে কঠিন ভাবে মর্দন করতে করতে বাসায় ঢুকে যাই এবং ওকে ৩০ মিনিট ধরে রাম চোদা দেই। এরপর থেকে মেয়েটা আমার কল্পনায় নানান সময়ে চলে আসে। নানান ভঙ্গিমায় ওকে চুষে খাই, আমার লিঙ্গ চোষাই, তারপর ওকে নেংটো করে রাম চোদা দেই। ও বাসায় একা থাকে অনেক সময়, এরকম সেক্সী মেয়ে বাসায় একটা থাকলে চোদাচুদি করা ডালভাত। আমি সিদ্ধান্ত নিয়ে ফেলি, প্রথম সুযোগেই চুদবো কিশোরী রিয়াকে। চুদে চুদে ফালা ফালা করে ফেলবো মাগীকে। সেদিন আমাদের বাসায় এসেছিল পাতলা টি-শার্টের সাথে পাতলা নীটের একটা গেন্জীটাইপ প্যান্ট পরে। ভেতরে প্যান্টি নেই। আমি ওর যোনীদেশ পরিস্কার দেখতে পাচ্ছিলাম ফুলে আছে দুই রানের মাঝখানে। আর কয়েক মিনিট ও সামনে থাকলে আমি মাটিতে চেপে ধরতাম শালীকে। রিয়াকে আমি চুদবোই। আমার লেটেষ্ট মাল রিয়া।
রিয়ার সাথে রিয়ার বড় বোনও থাকে। মেয়েটা বিরাট সাইজের। আমার বৌ বলে মেয়েটার দুধ একেকটা দুই কেজি হবে। বাসায় নাকি পাতলা জামা পরে দুধ বের করে বসে থাকে। আমি কেয়ারলেস, আমি চাই ছোটটাকে। বউ সেটা জানে না। বউ জানে না আমি বারান্দায় দাড়িয়ে রিয়ার ব্রা গুলো দড়িতে শুকাতে দেখে শক্ত হই। কল্পনা করি এই ব্রা গুলো রিয়ার কোমল স্তন যুগলকে কীভাবে ধারন করে। নানান ধরনের ব্রা পরে মেয়েটা। আমি সুযোগ পেলে এক সেট ব্রা প্যান্টি গিফট করবো ওকে। রিয়া ছোট মেয়ে হলেও আমার দিকে কেমন সেক্সী চোখে তাকায়। ফলে আমি ওকে চোদার স্বপ্ন দেখি।
-ভাইয়া বাসায় একা?
-হ্যাঁ
-আমিও একা, আসেন না গল্প করি, ছবি দেখি, ভালো ছবি এনেছি একটা
-দারুন, আসছি আমি
ছবি শুরু হলো। রিয়া আমার পাশে। আড়চোখে দেখলাম রিয়ার পাতলা টি-শার্ট ভেদ করে বেরিয়ে আসছে স্তন দুটো। আমাকে বিন্দুমাত্র লজ্জা পাচ্ছে না। একটা হরর টাইপ ছবি। রিয়া ভয় পাচ্ছে। মাঝে মাঝে আমার হাত চেপে ধরছে। আমার এটা ভালো লাগছে।
-আজ তোমার বাসার অন্যরা কোথায়
-ওরা বাইরে থাকবে আজ
-তুমি একা?
-হ্যাঁ
-ভয় লাগবে না?
-লাগলে আপনার কাছে চলে যাবো
-ওকে
-আপনিও কী একা
-তাইতো।
-ভালোই হলো। দুজনে একসাথে থাকা যাবে
-ভালো হবে, তুমি আমাকে কী খাওয়াবে
-আপনি যা খেতে চান
-আমি যা খেতে চাই তুমি সব খাওয়াতে পারবে
-যদি আমার থাকে তাহলে খাওয়াতে পারবো
-থাক, তুমি অনেক ছোট মেয়ে
-না, আমি অত ছোট না, আমি ১৬ এখন
-আমি ৪০, অনেক বেশী
-আমি অত বুঝি না, আপনাকে আমার সমবয়সী ভাবতে ভালো লাগে
-ওয়াও, তোমাকে তো স্পেশাল কিছু খাওয়াতে হয়
-খাওয়ান
-কিন্তু তুমি অনেক ছোট,
-তাতে কি,আমার মুখ ঠোট, দাত সব আছে
-ওরে বাবা তোমাকে যা খাওয়াতে চাই তা দাত দিয়ে খাওয়া চলবে না
-তাহলে?
-শুধু ঠোট আর জিহবা
-ভাইয়া, আপনি ভীষন দুষ্টু
রিয়া আমার একটা হাত চেপে ধরলো। আমি ডান হাতটা ওর কোমরের পাশে রাখলাম। সে আরো গা ঘেষে এলে আমি কোমরটা জড়িয়ে ধরলাম। আমার চোখে কেমন দৃষ্টিতে যেন তাকালো। নাকের নীচে ঘাম। আমি ডান হাতে আকর্ষন করতেই এলিয়ে পড়লো আমার গায়ে। কাধে মাথা রাখলো। গলায় নাক ঘষলো। আমি ওর গালে নাক ঘষলাম। এরকম ঘষাঘষি চলছে আদরের ভঙ্গীতে। দশ মিনিট পেরিয়ে গেছে তবু আমি ওর দুধে হাত দিতে পারলাম না কিংবা ঠোটে চুমু খেতে পারলাম না। সংকোচ কাটেনি এখনো। এক পর্যায়ে সে শুয়ে পড়লো আমার কোলে। মুখটা নিচের দিকে। আমি পিঠে হাত বুলাচ্ছি। ব্রা'র ফিতা ছুয়ে দেখছি। আমার ধোনটা শক্ত কঠিন হয়ে আছে। আমি এক পর্যায়ে ওর পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলাম। রিয়ার মুখটা আমার দুই রানের মাঝখানে এখন। পায়জামার ভেতর ফুসছে আমার ধোন। রিয়ার মুখটা ওখানে গিয়ে স্থির হলো, মেয়েটার মতলব কী? ধোন চুষবে নাকি। এটা একটা বিরল সুযোগ, মাগী যদি খায় এটা তো মহা পাওনা। আমি ওর বগলের তল দিয়ে ডানস্তনে হাত দিলাম এবার। সাহস করে চাপ দিলাম। গুঙিয়ে উঠলো রিয়া। বুঝলাম আর অসুবিধা নাই। আস্তে আস্তে মর্দন শুরু করলাম স্তনটা। রিয়া তখন আমার শক্ত ধোনটাকে কাপড়ের উপর দিয়ে চুমু খাওয়া শুরু করেছে। আমি পায়জামা খুলে ওটাকে মুক্ত করে দিলাম রিয়ার মুখের সামনে। রিয়া এক হাতে ধরে মুখে পুরে দিল সাথে সাথে। বোঝা গেল মাগী লাইনে এক্সপার্ট। আমি ওর টি-শার্ট তুলে ব্রা খুলে ওকে উপর সাইডে নগ্ন করে ফেললাম। স্তন দুটো হাতে মর্দন করতে করতে দেখতে লাগলাম। বয়সের তুলনায় অনেক বড়। বহুব্যবহ্রত। বোটা দুআঙুলে ধরে চটকাতে লাগলাম। ওর দুধগুলো টিপতে টিপতে ও যে কিশোরী মেয়ে মনেই হচ্ছে না। আমার বউয়ের চেয়ে অনেক বড় স্তন। আধকেজি হবে একেকটা। আমি দুধ খাওয়ার জন্য অধীর, কিন্তু যতক্ষন সে আমার ধোন চুষছে ততক্ষন আমি পারছি না কারন তার মুখ বুক নিচের দিকে। আমি বললাম
-রিয়া
-তুমি এত সুন্দর কেন
-আপনিও
-আমি তো বুড়ো মানুষ
-আপনি মোটেই বুড়ো না, আপনার এইটা এত টাইট, এত শক্ত, আমার খুব মজা লাগতেছে
-তোমার দুধগুলো খুব সুন্দর, নরম, পেলব, আমার খেতে ইচ্ছে করছে খুব
-তাই, আপনি যতক্ষন খুশী খান এগুলো, আমার খুব ভালো লাগবে। কতদিন আমি চেয়েছি আপনি আমার এগুলো খাবেন
-বলো কী,
-সত্যি
-কিন্তু কেন একজন বিবাহিত বয়স্ক মানুষ তোমার পছন্দ হলো
-জানিনা। কিন্তু আপনাকে প্রথম দেখার পর থেকে আমার কামনা বেড়ে গেছে।
-আমিও তোমাকে দেখার পর থেকে কামনায় জলছি। সবসময় ভাবতাম কখন তোমাকে খাওয়ার সুযোগ পাবো
-আপনি আজ সব করবেন
-সব মানে
-ওইটাও
-ওইটা কি
-আরে ধুত, আমরা সব আদর করবো, স্বামী স্ত্রীর মতো
-মানে আমি তোমাকে ঢুকাবো
-জী
-হুমমম
-কেন চিন্তায় পড়লেন
-কিছুটা
-কেন
-কারন এরকম একজন কিশোরী যার বয়স ১৬ হয়নি তাকে ঢোকানোর মানে বোঝো?
-না
তোমাকে ঢুকালে এটা ধর্ষন হবে। চোষাচুষি যতই করি অসুবিধা নেই, কিন্তু ঢুকাতে গেলে ধর্ষন।
-আমি ওসব বুঝিনা, আপনি আমাকে ধর্ষনই করেন, নাহলে আমি থাকতে পারবো না
-কনডম তো নাই,
-আমার আছে
-তুমি কনডম রাখো?
-রাখি
-হুমমম
-কেন জানতে চান না
-না,
-তাজ্জব
-হে হে হে, আসো আবার খেলা শুরু করি। এবার তোমার দুধ খাবো। উল্টা হও।
রিয়া চিৎ হলো এবার। ওর পরনে নীটের একটা ট্রাউজার শুধু। উপরে পুরো নগ্ন। এই প্রথম আমি কিশোরী একটা মেয়ের কচি কিন্তু বড় স্তন দেখতে পেলাম। ওর স্তন দুটো একদম গোল। কী জানি শুয়ে আছে বলে কি না। এত সুন্দর লাগছে, এতদিন যা ভেবেছি তার চেয়েও অনেক গুলগুলে,খাড়া, থলথলে নয়। সাইজটা একটু বড়। বড় সাইজের কমলার চেয়ে একটু বড় হবে। আধাকেজির মতো ওজন হবে দুটো মিলে। আমি খামচে ধরলাম দুহাতে দুই স্তন বোঁটাসহ। বোঁটাটা একটু কালচে খয়েরী। এত বড় স্তন, অথচ বোটাটা এখনো পুর্নাঙ্গ হয়নি। এখনো চোখা ভাবটা রয়ে গেছে। এটা আমার খুব ভালো লাগছে। মনে হচ্ছে আমার দুই হাতে দুটি বাদামী রঙের কমলা। আমি তাকিয়ে তাকিয়ে উপভোগ করছি সৌন্দর্য। বাদামী রাবারের বল, আহ কী আরাম লাগছে উষ্ণ দুটি নরম মাংসপিন্ড আমার হাতে। এদুটো রিয়ার দুধ। আমি পেয়ে গেছি বহু কাংখিত দুটি দুধ। এদুটো এখন আমার। আমি ইচ্ছে মত মর্দন করবো, খামচাবো, কচলাবো, চমু খাবো, চুষবো, কামড়াবো। কেউ বাধা দেবে না, কেউ মানা করবে না। পাচ মিনিটের মধ্যে আমি এই স্তন দুটোকে কামড়ে কামড়ে লাল লাল করে দিতে পারি। এসব ভাবতে লাগলাম দুহাতে দুটে স্তন মুটোয় চেপে ধরে। রিয়া অবাক আমার মুগ্ধতা দেখে।
-অমন করে কী দেখছেন ভাইয়া
-তোমার দুধগুলো এত সুন্দর, আমি চিন্তাও করতে পারি না
-আমার সাইজ আপনার পছন্দ?
-খুব
-আপনি এমন আদর করে ধরেছেন, আমার খুব ভালো লাগছে
-তুমি বলো এগুলো নিয়ে কী করলে তোমার ভালো লাগবে
-আপনি এগুলোকে হাত দিয়ে আস্তে আস্তে কচলান
-তারপর
-তারপর জিহবা দিয়ে দুধের চারপাশ চাটতে থাকুন
-তারপর
-তারপর জিহবাটা বোটার উপর রেখে জিহবাটা নাড়ুন, বোটাকে কাতুকুতু দিন
-তারপর
-তারপর আর কি, বোটাটা মুখে নিয়ে চুষে চুষে খান যতক্ষন ইচ্ছে।
-তোমাকে আমি দিনরাত চুষতে পারবো নাওয়া খাওয়া বাদ দিয়ে
-আপনি খুব ভালো, আসেন শুরু করেন
এরকম স্তন আমি সবসময় খুজি পর্নো ছবিগুলোতে। দুআঙুলে টিপ দিলাম বোঁটায়। তারপর পিষ্ট করতে লাগলাম দুহাতে। ময়দা মাখার মতো করে। তুলতুলে নরম স্তন দুটো। চুমু খেলাম স্তন দুটিতে। বামস্তনটা মুখে পুরলাম। চুষলাম। রিয়া চোখ বন্ধ করে উপভোগ করছে। আমি উল্টিয়ে পাল্টিয়ে রিয়ার বড় বড় সুন্দর দুধগুলো চুষে চুষে খেলাম অনেকক্ষন ধরে। তারপর ওর ট্রাউজার নামিয়ে দিলাম। ভেতরে প্যান্টি নেই। হালকা কালো বালে ভরা সোনাটা। কিন্তু পুরো ঢাকা পড়েনি। নতুন বাল মাত্র উঠতে শুরু করেছে। এখনো শেভ করেনি বোধহয়। আমি জানি এরপর কী করতে হবে, ওর রান দুটো ফাক করে বসে গেলাম মাঝখানে। আঙুল দিয়ে দেখলাম যোনীদেশ ভিজে আছে রসে। খাড়া লিঙ্গটা জায়গামতো বসিয়ে ঠেলা দিলাম, দু ইঞ্চি গেল। তারপর একটু টাইট। আমার ঠেলা। এরকম আস্তে আস্তে ঠেলতে ঠেলতে পুরোটা গেল। আহ......করে উঠলো রিয়া। আমি শুরু করলাম ঠাপানো। মারতে মারতে হাত দিয়ে ধরে রাখলাম দুধ দুটো। তারপর কোমর তুলে ঠাপ মারা শুরু করলাম। কয়েকমিনিট পর লিঙ্গটা বের করে কনডম লাগালাম। এবার আবার ঢুকালাম, মজা একটু কমে গেল। কিন্তু কিছু করার নাই। এই মেয়ের পেটে বাচ্চা দিতে চাই না আমি। দিলাম ঠাপ আবার, মারতে মারতে শালীকে কাদো কাদো করলাম কাম যন্ত্রনায়। তারপর তার মাল খসলো, আমারো। বিছানায় গড়িয়ে গেলাম নরম ধোনটা নিয়ে।
রিয়াকে সেই একবার চুদে অনেকদিন সুযোগ পাই না আর। দেখাও হয় না। বাসা থেকে কম বেরোয় বোধহয়। নাকি আমার চোদার ব্যাথায় কাতর হয়ে আছে কেজানে। সেদিন ওর বয়ফ্রেন্ডের সাথে বোধহয় খেলছিল, উহ আহ শুনেছি রুম থেকে। কদিন আগে হঠাৎ দরজার গোড়ায় দেখা গেল আবার। অনেকদিন পর। হাসলো। আমিও হাসলাম। পরনে গোলাপী হাই নেক সুয়েটার। শীত পড়ছে বলে আফসোস হলো। কিন্তু গোলাপী সুয়েটার ভেদ করে কোমল স্তনদুটি অবাধ্য হয়ে বেরিয়ে আসতে চাইছে। ব্রা'র আভাস দেখলাম। আজ টাইট ব্রা পরেনি। তুলতুলে লাগছে স্তন দুটো। আমার ধোনে চিরিক করে উঠলো, শক্ত হয়ে যাচ্ছে। আমি জিজ্ঞেস না করে দরজা ঠেলে ঢুকে গেলাম ভেতরে। রিস্ক নিয়েছিলাম, কিন্ত ঢুকে বুঝতে পারলাম কেউ নেই।
-কী তোমাকে দেখা যায় না কেন
-না, এই তো আছি
-কী করছো এখন,
-কিছু না, আপু আসবে এখন। আপনি যান
-আপু অফিসে গেছে না?
-গেছে, এখুনি চলে আসবে
-থাকি না কিছুক্ষন, তোমাকে অনেকদিন দেখি না।
-আমার পরীক্ষা সামনে
-পরীক্ষার আগে একটু আদর লাগবে না?
-আপনি একটা রাক্ষস
-আর, তোমার বয়ফ্রেন্ড?
-আমার কোন বয়ফ্রেন্ড নাই
-সেদিন ছেলেটা কে, তোমাকে আদর করে ডাকতে শুনলাম
-আপনি কিভাবে শুনলেন
-আমি জানলার পাশে দাড়িয়ে সব দেখেছি
-কী দেখেছেন
-তোমাদের খেলাধুলা
-ভাইয়া, আপনি বেশী দুষ্টু, উঁকি দিয়ে অন্যের ঘরে দেখাটা অন্যায় কিন্তু।
-আমার রিয়াকে কে আদর করছে দেখার জন্য উঁকি দিয়েছিলাম। (আসলে কে করছে দেখিনি, আন্দাজে ঢিল মেরে ধরেছি)
-তেমন কিছু হয় নি
-কিন্তু অনেক্ষন চুদেছে তো
-না, একবার শুধু, ও ভীষন জোর করছিল। চেপে ধরার পর না করতে পারি নি

1 টি মন্তব্য:


  1. ::::::::::: More Hot choti, Hot Sexy Pictures, Images, Photos & videos For You ::::::::::


    ❤❤জীবনের প্রথম যৌনতা❤❤


    ❤❤কচি টাইট ভুদায় নুনু ঢুকালাম❤❤


    ❤❤আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় bangl...❤❤


    ❤❤চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম সমস্ত পিঠ! Bangla Choti...❤❤


    ❤❤এখন তুমি চিত হয়ে শোও! bangla choti❤❤


    ❤❤ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম! Choda Chudir Golpo❤❤


    ❤❤আমার খুব টেনশন লাগছে Bangla Choti Golpo❤❤


    ❤❤আমার সোনাটা যেন রসের ফোয়ারায় গোসল করলো Bangla Chot...❤❤


    ❤❤আমাকে জড়িয়ে ধরে আমার বুকের ওপরে মাথা রেখে চোখ বন...❤❤


    ❤❤গুদ থাকলে কি চোদা যায় নাকি বাড়া থাকলে মাগি পাওয়া য...❤❤


    ❤❤আরামে আ-আ-আ-হ শব্দ করে উঠলাম I choti❤❤


    ❤❤আসমা একটু কামড় দিয়া- দিয়া চোস bangla choti golp...❤❤


    ❤❤আন্টি বুঝতে পারলেন I Choda Chudir Golpo❤❤


    ❤❤চোদন সূখের ব্যাবস্থা করে দেই I Bangla Choti❤❤


    ❤❤কমলা দুইটা নিয়ে খেলতে লাগলাম! Bangla Choti Golpo❤❤


    ❤❤পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে I Bangla Choti G...❤❤


    ❤❤আর ধরে রাখতে পারছিনা I Bangla Choti World❤❤


    ❤❤ধনটা লগিয়ে ঠেলা মারলাম I Bangla Choti❤❤


    ❤❤রুপসী তুমি সত্যই রুপসী!❤❤


    ❤❤আমার স্বামীর বন্ধুর সাথে আমি❤❤


    ❤❤চাচাও যেমন ভাতিজাও তেমন❤❤


    ❤❤শালীর ভয় দূর করা দুলাভাইয়ের কর্তব্য বটে।❤❤










































    ❤❤লঞ্চে একরাত❤❤








    উত্তরমুছুন